বিনোদন

শিল্পার শরীরে অশ্লীল ছোঁয়া হলিউড অভিনেতার, বারণ না করে হেসেই উড়িয়ে দিলেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ২০০৭ সালে ব্রিটিশ রিয়্যালিটে শো বিগ ব্রাদারে এসে বিদেশী দর্শকের মন জয় করেছিলেন অভিনেত্রী শিল্পা শেঠি। যেখানে তিনি বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিলেন। সেই সঙ্গে শিল্পা বর্ণবিদ্বেষ, ভারতীয় হওয়ায় নানা রকম সমালোচনা সহ্য করে টিকে থেকেছিলেন । নিজের সম্মান বজায় রেখে তিনি শুধু টিকেই যাননি বরং বিজয়ী হয়েছিলেন সেই শোএর ।

সেখান সেই অনুষ্ঠান শেষ হওয়ার পরই নেটদুনিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। যেখানে শিল্পাকে দেখা গিয়েছে হলিউডের এক অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ হতে । অনেকের মতে, ৭৫ বছর বয়সী ওই হলিউড অভিনেতা ডার্কের ভীষণ পছন্দ হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে। যার ফলে ওই অভিনেতা অনেক বার অভিনেত্রী শিল্পা শেঠীর সঙ্গে ফ্লার্টও করেছেন।

আর সেই ফ্লার্ট থেকেই কাছাকাছি আসেন শিল্পা ও অভিনেতা ডার্ক। ভিডিওতে শিল্পাকে দেখা গিয়েছিলো বিন ব্যাগের ওপর বসে থাকতে। কিন্তু হঠাৎ করে হলিউডের ওই অভিনেতা এসে এমন আচরণ করা শুরু করেন যে সেখান থেকে শিল্পাকে উঠে যেতে হয়। তবে শুরুর দিকে অভিনেত্রী হলিউডের ওই অভিনেতার আচরণ হেসেই উড়িয়ে দেন।

এরপর শিল্পা হেসে সেখান উঠে গেলে ডার্ক বলেন, এরপর তিনি শিল্পার কাছাকাছি আসবেন। আর তাতেও হাসতে থাকেন অভিনেত্রী শিল্পা। এই বিষয়টি বিদেশী ভক্তরা ঠাট্টার ছলে উড়িয়ে দিলেও ভারতীয় ভক্তরা এটাকে ভালো নজরে দেখেননি।

Back to top button