Uncategorized

দুবাই সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা সুহানা, মুহূর্তেই ভাইরাল সেই ছবি

বলিউডের কিং খান শারুখের কন্যা হলেন সুহানা কন্যা। তিনি এখনো পর্যন্ত বলিউডে পা রাখেননি। কিন্তু তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উন্মাদনার কমতি নেই। শারুখ কন্যার প্রতিটি মবিষয়ের উপর আজ নজর রেখে চলে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা বেশ ঈর্ষণীয়।

এই মুহূর্তে দুবাইয়ে চলছে আইপিএল আর বর্তমানে দুবাইতে বা -মায়ের সাথে গেছেন সুহানা। আর সেখানে গিয়ে কাজিন বোন আলিয়া ছিবার -এর সাথে তিনি ঘুরছেন মরু শহরে। আর সেখানে থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন একের পর এক চোখ ধাঁধানো ছবি। আর সুহানার সেই ছবি সোশ্যাল মিডীয় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যে তারকা সন্তান হিসেবে বলিউডে পা রেখেছে যাহবী কাপুর , সারা আলী খান ও অনন্য পান্ডে তবে শারুখ ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছেন যে সুহানা এখনই বলিউডে পা রাখবেন না। কারণ বর্তমানে সুহানা নিউয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশুনা করছেন পড়াশুনা শেষ হলেই তিনি বলিউডে পা রাখবেন বলে জানিয়েছেন শাহরুখ।

অপরদিকে শারুখ কন্যার জন্য এখনই প্রস্তুত বলিউডের একাধিক পরিচালক ও প্রযোজক। সুহানার বলিউড অভিষেক নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন সঞ্জয় লীলা বানসালি ও কারণ জোহরের মতো নামি পরিচালকরা। যদিও খান পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে কোনো মন্তব্য জানানো হয়নি।

Back to top button