বিনোদন

“মেয়ের বয়স যখন ৫ বছর হবে, তখন আমি ৫০ এ পা দেব।” কন্যা সন্তানের মা হলেন সাহসী শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেঠি। তবে তার বয়স ৪৫ হলেও তার যেন বয়স বাড়ছে শুধু ক্যালেন্ডারেই। সম্প্রতি তিনি চলতি বছরের ফেব্রুয়ারী মাসেই দ্বিতীয়বার মা হলেন। আর সেই খবর নিজেই জানিয়েছেন শিপা শেঠী। তার কন্যা সন্তানের নাম রেখেছেন সামিশা।

‘নো ফিল্টার উইথ নেহা’ নামক সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠানে সম্প্রতি দ্বিতীয়বার মা হওয়া প্রসঙ্গে খোলা মেলা প্রশ্নের জবাব দেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা। তিনি তার ৪৫ বছরে এসে মা হওয়ার অভিজ্ঞতটার কথা শেয়ার করে বলেন যে এটা ছিল তার একটি বড় সাহসী পদক্ষেপ।

শিল্পা শেঠির কথায়, আমার মনে হয়ে ইয়োগা আমার জীবনে গত ১০ বছরে অনেক কিছুরই পরিবর্তন এনেছে। প্রথমবার আমি যখন মা হয়েছিলাম, তখন অনেকটাই ভয় পেয়েছিলাম। তবে দ্বিতীয়বার আমার কাছে বিষয়টা অনেকটাই সহজ হয়ে গেছে। আমার সাহস আছে বলতে পারো। এখন আমি ৪৫, আর আমার মেয়ের বয়স যখন ৫ বছর হবে, তখন আমি ৫০ এ পা দেব।”

তিনি ওই সাক্ষাৎকারে আরো বলেন ‘লোকে আমাকে নিয়ে কী আলোচনা করছে, আমি সেটা পাত্তাও দিই না। কারণ, এটা একান্তই আমার বিষয়, তাদের নয়। আমি শুধু একজন ভালো মা হওয়ার চেষ্টা করি। আমার বাবা-মা আমাকে যেভাবে বড় করেছেন, সেটা আমার সন্তানরাও জানুক, এটাই চাই। পার্থক্য এটাই আমি ছোট্ট একটা বাড়িতে বড় হয়েছি, তবে ভালোবাসা কম ছিলো না।’

Back to top button