বিনোদন

শাহরুখ খান হয়ে গেছেন ডেভিড ওয়ার্নার, চমকে গেলেন ফ্যানেরা, ভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা ক্রিকেটার হলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ান এই তারকার ভারতীয় সংস্কৃতির প্রতি ভালোবাসার কথা সকলেই জানে। তিনি তার অবসর সময়ে মাঝে মাঝেই ভারতীয় হিন্দি গানের সাথে মজার ভিডিও ক্লিপ্স। সম্প্রতি এমনি এক ভিডিওতে আবার দেখা গেছে এই মারকুটে ব্যাটসম্যান কে।

সেই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে তিনি বলিউড বাদশা শারুখ খান রূপে ঘুরে বেড়াচ্ছেন। সম্প্রতি ডেভিড ওয়ার্নার একটি ফেস এপ্লিকেশন ব্যবহার করে একটি মজার ভিডিও বানিয়েছেন। যে ভিডিওতে বলিউডের সুপারস্টার শাহরুখের ‘ডন টু’- এর লুকে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে।৩৪ বছর বয়সী এই ক্রিকেটার শুধু শারুখ নয় আরও বিভিন্ন রূপে হাজির হয়েছেন বেশ কয়েকটি ভিডিওতে।

সেই তারকাদের তালিকায় রয়েছেন রোশন, আমির খান, প্রভাসসহ আরো বেশ কয়েকজন সেলিব্রেটি।ভিডিওটি প্রকাশ পেতেই হয়েগেছে ১ মিলিয়ন ভিউ। আর ভিডিওর নীচে বইছে লাইক কমেন্টস ও শেয়ারের বন্যা। অনেকেই সেই ভিডিওতে ওয়ার্নারকে ক্রিকেট ছেড়ে বলিউডে যোগ দেওয়ার জন্য পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, শারুখ খান এখন ব্যস্ত আছেন ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে অপরদিকে ভারত -অস্ট্রেলিয়া একদিনের আন্তর্জাতিক সিরিজে হাতে চোট পেয়ে মাঠ ছেড়ে বিশ্রামে রয়েছেন ডেভিড ওয়ার্নার।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

Back to top button