বিনোদন

সুপার হট লুকে মাত দিলেন নুসরত, অভিনেত্রীর বোল্ড লুক ঘুম কাড়লো নেট জনতার, পড়লো হাজারো কমেন্ট

করোনা আবহে সমস্ত কিছুই বোঁধ থাকার কারণে মানুষ আবারও গৃহবন্দী হয়ে পরে আছেন। শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় অভিনেত্রীদের নানান বোল্ড লুকের ছবি ধরা দিচ্ছে নেট দুনিয়ায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত হয়ে উঠেছেন দিন দিন বোল্ড অ্যান্ড ওয়াইল্ড।এতদিন তিনি নানান ছবি পোস্ট করে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন পরে সেগুলির যোগ্য জবাব দিয়েছেন তিনি।

অভিনেত্রীর বোল্ড লুকের ছবি যেন কাড়ে হাজারো পুরুষ হৃদয়ের রাতের ঘুম। এবারে অভিনেত্রী আবারও এক্কেবারে ওয়াইল্ড লুকে হাজির সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শুধু মাত্র স্পোর্টস ব্রা দিয়েই বক্ষ যুগল ঢেকেছেন তিনি।একেবারে বিদেশি মডেলদের কায়দায় বেশ কিছু ছবি তুলিয়েছেন তিনি। চোখে মুখে উত্তেজনার পারদ, উন্নত বক্ষ যুগল, এক্কেবারে গরম শিহরন বইয়ে দেওয়ার মত। তার এই ছবি দেখে বহু নেটিজেনদের চক্ষু একদম চড়কগাছ। সকলেরই চোখ নুসরতের বগলে অর্থাৎ আন্ডারআর্মসে। কেউ তার বিকিনি ফটোশ্যুট দেখতে চেয়েছেন, কেউ লিখেছেন সুপার হট, কেউ বলেছেন গন্ধ কেমন? এরকমই নানান ব্যাঙ্গাত্মক কমেন্টে ভোরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি বিয়েটাও সেরে ফেলেছিলেন। তার পাশাপাশি অভিনেত্রীর আরেকটি পরিচয় হল তিনি একজন তৃণমূল সাংসদ। ২০১৯-এ ব্যাবসায়ী নিখিল জৈনের সাথে নিজের বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী খুব ধুমধাম করে। স্বামী সংসার ও রাজনীতি সবকিছু সামলে নিচ্ছিলেন অভিনেত্রী কিন্তু হঠাৎই সম্পর্কে চির ধরে।

গত বছর দীপাবলির সময় থেকেই নিখিলের সাথে নুসরতের সম্পপর্কের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এখন তাদের মধ্যেও কোনো যোগাযোগ নেই। যে যার মত আলাদা ভালোই আছেন। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য।

Back to top button