বিনোদন

ড্যানিয়েলের সঙ্গে বাগানে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন সানি, উত্তেজনা ভক্তদের

বলিউডের জনপ্রিয় অন্যতম অভিনেত্রী সানি লিওন-এর কথা শুনলে বেশিরভাগ পুরুষ মনই যেন ছটফট করে ওঠে।কারণ, পুরুষ মনে কিভাবে জায়গা করে নিতে হয় সানি লিওন সেটা খুব ভালো ভাবেই জানেন।তাই তো প্রতিদিন ইনস্টাগ্রামে তাকে লাইভ ভিডিও করতে দেখা যায়। এমনকি এই নিয়ে বেশ মজাও করেন অভিনেত্রী সানি।সানি লকডাউনের সময় পরিবারের সঙ্গে বেশ আনন্দেই দিন কাটিয়েছেন এ খবর সানি ভক্তদের নিশ্চই অজানা নয়।

বলিউড অভিনেত্রী সানি লিওন কয়েকমাস ধরে স্বামী ড্যানিয়েল ও সন্তানদের নিয়ে লস অ্যাঞ্জেলসে রয়েছেন। সেখানে থেকেই অভিনেত্রী সানি তার ভক্তদের উদ্দেশে একের পর এক ছবি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করছেন। সেই সঙ্গে জানাচ্ছেন, লস অ্যাঞ্জেলসে থাকার প্রতিটা দিন ও প্রতিটা মুহূর্তের কথা।

সম্প্রতি সানি লিওন তার স্বামী ড্যানিয়েলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।তাদের ওই ছবি দেখেই বোঝা যাচ্ছে, বেশ আনন্দেই রয়েছে বলিউডের এই তারকা দম্পত্যি। কারণ নায়িকার ওই পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, স্বামী ড্যানিয়েলের সঙ্গে বাগান বাড়িতে বসে আছেন সানি লিওন। সেই অঙ্গে সানি ক্যাপশনে লিখেছেন, ‘ড্যানিয়েলের সঙ্গে বাগানে কোয়ালিটি টাইম।’ এই ছবিটি প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে।মুহূর্তে ভাইরাল হয়ে যায় ছবিটি।

Back to top button