বিনোদন

সম্পর্কে চিড়! স্বামী ড্যানিয়েলকে প্রচণ্ড মারধর করলেন সানি লিওন, তোলপাড় নেটদুনিয়ায়

প্রাক্তন পর্নস্টার ও বলিউডের জনপ্রিয় নায়িকা হলেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের প্রতিভার মাধ্যমে জায়গা করে নিয়েছেন বলিউডে। এছাড়া তার লাস্যময়ী অবতার ঘুম কেড়ে নিয়েছে সীনে প্রেমী দর্শকদের।সানি লিওন-এর কথা শুনলে বেশিরভাগ পুরুষ মনই যেন ছটফট করে ওঠে।কারণ, পুরুষ মনে কিভাবে জায়গা করে নিতে হয় সানি লিওন সেটা খুব ভালো ভাবেই জানেন।তাই তো প্রতিদিন ইনস্টাগ্রামে তাকে লাইভ ভিডিও করতে দেখা যায়। এমনকি এই নিয়ে বেশ মজাও করেন অভিনেত্রী সানি।সানি লকডাউনের সময় পরিবারের সঙ্গে বেশ আনন্দেই দিন কাটিয়েছেন এ খবর সানি ভক্তদের নিশ্চই অজানা নয়।

স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন দারুণ মাখোমাখো । সব সময়ই প্রেমে মশগুল হয়ে থাকেন তাঁরা । প্রকাশ্যে চুম্বন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও আকছাড় তাঁদের খুনসুটি নজরে পড়ে দর্শকদের । কিন্তু হঠাৎ তাদের মধ্যে কি এমন হলো যে স্বামী ড্যানিয়েলকে মারধর করছেন সানি? তবে কি তাদের এই মিষ্টি সম্পর্কে চিড় ধরেছে? এমনটাই তো ভাবছেন।

না এরকম কিছুই না, আসলে তারা মজা করে এই ভিডিওটি করেছেন। আসলে সানি আর ড্যানিয়াল দু’জনেই মারাত্মক ফিটনেস ফ্রিক ।নিয়মিত শরীরচর্চা করেন এই দম্পত্যি। তাই তো দিন দিন সানির চেহারায় বেশ পরিবর্তন লক্ষ করা যাচ্ছে। ড্যানিয়েলের থেকে ভাল জিম পার্টনার আর কেই বা হতে পারে ? তাই ড্যানিয়েলের সঙ্গেই চুটিয়ে বক্সিং করলেন বলিউডের এই হট নায়িকা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Back to top button