বিনোদন

‘ক্লিভেজ’ দেখানো নিয়ে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে কটাক্ষ!

টলিউডের আর একজন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। বাংলার মেয়ে। কিন্তু বাঙালি মেয়েরা নাকি একটু বেশি মিষ্টি স্বভাবের হয়।আর টলিউডের অন্যতম সুন্দরী ও হট অভভিনেত্রী তিনি। ব্যাক্তিগত জীবনে তিনি একরোখা স্বভাবের, সোজা কথাটা সোজা ভাবেই বলতে পছন্দ করেন। আর যদি কেউ কোনো বাঁকা কথা বলেন তো তার উত্তরটাও বাঁকা ভাবেই দেন তিনি।

মাঝে মধ্যেই তিনি তার সোশ্যাল মিডিয়া পেজে ছবি আপলোড করতে থাকেন। সম্প্রতি তার কিছু বোল্ড ছবি পোস্ট করেন স্বস্তিকা। ছবিতে উন্মুক্ত ক্লিভেজ। ছোট চুল, স্টাইলিশ ড্রেস, গ্ল্যামারে পুরো সারির ঝলসে পড়ছে, মুখে স্মিত হাসি আর ক্যাপশনে লিখেছেন “Got it. Flaunt it. S.I.M.P.L.E…” অর্থাৎ তিনি এটাই বলতে সচেয়েছেন যে যদি তোমার কিছু থাকে সেটা প্রকাশ করো সহজ বিষয়। কত স্পষ্ট ভাবে এই কথাটা বলে দিলেন তিনি।

স্বস্তিকা সোজা কথা একদম সপ্যা ভাবেই বলে দিয়েছেন কোনোরকম দ্বিধাবোধ করেননি। স্বস্তিকার সোজা সাপ্টা কথায়, “মহিলাদের স্তন আছে, বিভাজিকা থাকবে এবং এটা নিয়ে লুকানোর কোনো কিছু নেই”।এর আগেও সোশ্যাল মিডিয়ায় এসে মেয়েদের ব্রায়ের স্টেপ নিয়েও কথা বলেছিলেন। তার কথায় ব্রায়ের স্টেপ বেরিয়ে যেতেই পারে, এটা কিন্তু কোনো ক্ষতিকর বিষয় নয়। আর এটাও বলেন যে মেয়েদের স্তন আছে আর স্তন থাকলে ব্রা পড়বেই এবং তা বেরিয়েও যেতে পারে। আর এই কারণেই মার্কিন গীতিকার ডোন সামারের শুরে সুর মিলিয়ে ক্যাপশন লিখেছেন ‘Got it. Flaunt it. S.I.M.P.L.E……’। এতেই বোঝা যায় স্বস্তিকা স্পষ্টবাদী যা বলেছেন স্পষ্ট ভাবেই বলেছেন।

সত্যি কথা স্পষ্ট ভাবে বলাই ভালো। এতে কোনো কুন্ঠাবোধ থাকে না। প্রসঙ্গত বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকাও প্রকাশ্যে একবার বিলোলেছিলেন, হ্যাঁ, আমি একজন মহিলা। আমার স্তন আছে এবং ক্লিভেজও। আপনাদের কি সমস্যা? দীপিকার এরকম কথায় অনেকে কুমন্তব্য করেন আবার অনেকে তার স্পষ্ট কথার জন্য তার প্রশংসাও করেন। এবার টলিউডের সুন্দরী অভিনেত্রী স্বস্তিকা দীপিকার সেই কোথায় একটু অন্যরকম ভাবে তুলে ধরলেন। এদিন স্বস্তিকার পোশাক এবং তার হাবভাব বুঝিয়ে দিলো যে যেটা সত্য সেটা নিয়ে কুঁণ্ঠাবোধ করার কিছু নেই। স্বস্তিকার এরকম পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।

Back to top button