নিউজ

দরিদ্র কিশোরীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়লো ১০ কোটি টাকা, অবাক তাঁর পরিবার

দরিদ্র পরিবারের এক কিশোরীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে হঠাৎই জমা পড়লো ১০ কোটি টাকা। এই বিষয়টি জানার পর ওই কিশোরী-সহ তাঁর পরিবার অবাক হয়ে গিয়েছে। এরপরই তারা ঘাবড়ে গিয়ে পুলিশের নিকট উপস্থিত হন। এরপরই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলিয়া জেলার রুকুরপুর গ্রামে।

এক তথ্যানুসারে জানা গিয়েছে, সরোজ নামের ওই কিশোরী গত দুবছর আগে বাঁশডিহতে এলাহাবাদ ব্যাঙ্কে। সম্পত্তি ওই অ্যাকাউন্টেই জমা পরে ৯ কোটি ৯৯ লক্ষ ৪ হাজার ৭৩৬ টাকা। তা জানতে পেরেই ওই কিশোরীর পরিবার হতভম্ব হয়ে যায়।

ওই কিশোরীর বাড়িতে খুবই অভাব। ওই কিশোরীর বাবা আমেদাবাদের একটি গ্যারেজে কাজ করেন। আর ব্যাঙ্ক কর্তৃপক্ষকে এই বিষয়ে জানানোর পর ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানায় ওই কিশোরীর অ্যাকাউন্ট থেকে বহুবার মোটা অঙ্কের টাকা লেনদেন করা হয়েছে। এসব বিষয় জানার পর ব্যাঙ্ক কর্তৃপক্ষ ওই অ্যাকাউন্টটির লেনদেন বন্ধ করে দেয়।

এরপর এই মর্মে ওই কিশোরী জানায়, নীলেশ নাম এক যুবক প্রধানমন্ত্রীর অবস্ যোজনার নাম করে তাঁর অধ্যার কার্ড, ছবি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর ইত্যাদি নিয়েছিল। এমনকি ওই কিশোরীরই ব্যাঙ্ক অ্যাকাউন্টের এটিএম কার্ড ও পিন রয়েছে ওই যুবকের কাছেই। এই ঘানার পর ওই যুবকের ওপর সন্দেহ তৈরী হয়। এরপর পুলিশ তদন্ত শুরু করে দেয়।

(প্রতিবেদনে ব্যবহৃত ছবিটি ওই কিশোরীর নয়, এখানে প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছে)

Back to top button