নিউজবিনোদন

জন্মেই ‘সেলিব্রেটি’ হয়েগেল যুবান! ফ্যান ক্লাব খোলা হলো ‘রাজশ্রী’র ছেলের

শনিবার ১২ সেপ্টেম্বর হয়েছে জন্ম আর জন্মেই তারকা হয়ে গেলো রাজ্-শুভশ্রীর সদ্যজাত পুত্র জুবান চক্রবর্তী। আর জন্মেই রীতিমত টক্কর দিচ্ছেন বলিউড তারকাদের সন্তান তৈমুর খান, আরাধ্যা বচ্চন ও আভ্রাম খানেদের সাথে। বলিউডের এই স্টারকিডদের মতোই জন্মের পরেই ১২ সেপ্টেম্বর খোলা হয়েছে যুবনের নামে ফ্যান ক্লাব। ফ্যান ক্লাবের নাম ‘লাভ ফর যুবান’।

ইন্সট্যাগারমে এই নামে একাউন্ট খুলে ইতিমধ্যে দেওয়া হয়েছে যুবনের ৭ টি পোজের বিভিন্ন ছবি। আর সেই ছবি গুলো দেখেই নেটিজেনদের মধ্যে চলছে বিশ্লেষণ ছেলে মায়ের মতো হয়েছে নাকি বাবার মতো ?

ছবিগুলোর মধ্যে কোনো ছবিতে দেখা যাচ্চ্ছে রাজ চক্রবর্তীর কোলে রয়েছে জুবান আর কোনও ছবিতে রয়েছেন মায়ের আঙুল আঁকড়ে ধরে।আর সেইসব ছবি দেখার মাঝেই ২ দিনেই যুবনের ফলোয়ার হয়েছে ১৫০০-র উপর। আর ফ্যানেদের তালিকায় রয়েছেন সৃষ্টি পাণ্ডে, মানালি মনীষা দের মতো জনপ্রিয় অভিনেত্রীরাও

রাজ্ -শুভশ্রী তাদের প্রেম প্রকাশ্যে আসার পরেই সাতপাকে ঘোরা ও মা -বাবা হওয়া , সব অভিজ্ঞতাই তারা শেয়ার করেছেন প্রকাশ্যে। আর সেই কারণে তাদের সমস্ত কিছুই লাইম লাইটে। এমনকি তারা হলিউড ও বলিউডের ট্রেন্ড ফলো করে বেবি শাওয়ার ও বিজ্ঞাপনের শুটিং বাদ দেন নি। তাই তাদের সন্তানের জন্ম নিয়ে যে তাদের অনুরাগীরা মাতামাতি করবে এটাই স্বাভাবিক।

Back to top button