বিনোদন

গুড্ডিকে প্রাণে মারার চেষ্টায় শিরিনকে সন্দেহ অনুজের! পরবর্তী এপিসোডে নতুন চমকের অপেক্ষায় দর্শক

‘গুড্ডি’ ধারাবাহিকে সব কিছু স্বাভাবিক হয়ে গেলেও শিরিনকে কোনমতেই থামানো যাচ্ছে না। অনুজ শিরীনকে নিয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছে। অপরদিকে যুধাজিতকে মন থেকে মেনে নিয়েছে গুড্ডি। এবার অনুজ আর গুড্ডি মধ্যে কোনো ভালোবাসা নেই। গল্পে এইরূপ পরিবর্তন দেখে দর্শকরা মনে করেছিলেন এবার হয়তো শিরিন গুড্ডির কোনো ক্ষতি করবে না। কিন্তু ঘটলো সম্পূর্ণ উল্টো ঘটনা।

ইতিমধ্যে নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছে গুড্ডি।এখন সে পুলিশ। সেই সূত্রে তার শত্রুও কমছে না। নারী দিবসের দিন অনুষ্ঠান চলাকালীন একদল গুন্ডা গুড্ডিকে গুলি করে।সেই খবর পাওয়ার পরেই দ্রুত সেই স্থানে পৌঁছায় যায় যুধাজিৎ এবং অনুজ।গুড্ডিকে অনুজ যে এখনো ভালোবাসে তা বুঝে যায় দর্শকরাও।

কিন্তু অনুজ কোন মতেই যুধাজিত আর গুড্ডি’র বৈবাহিক জীবনে ঢুকতে চায় না।একজন সিনিয়র হিসেবে সে গুড্ডিকে বাঁচানোর চেষ্টা করে নিজের দায়িত্ব পালন করেছে। অন্যদিকে গুলি লাগার কারণে হাসপাতালে ভর্তি করতে হয় গুড্ডিকে। আর সেদিন হাসপাতালের কড়া পাহারার নজর এড়িযে নিজেকে গুড্ডির দিদি হিসেবে পরিচয় দিয়ে হাসপাতালে ঢোকে।সে ওষুধ তা খাওয়ানো উচিত নয় সেই ওষুধ গুড্ডিকে জোর করে খাইয়ে দেয় সে।

ওষুধের রিঅ্যাকশনে গুড্ডি শরীর এতটাই খারাপ হয়ে যায় যে সে মৃত্যুর মুখে পতিত হয়। পরে ডাক্তারদের চেষ্টায় গুড্ডি আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। কিন্তু অনুজ জানিয়ে দেয় যে গুড্ডিকে মারার চেষ্টা করেছে তাকে দ্রুত খুঁজে বার করবে সে। এরপর বাড়ি ফিরতেই শিরিনকে সন্দেহ করতে শুরু করে অনুজ । শিরিন ভয় পেয়ে ভালো সেজে বলে যে সত্যিই তো যারা গুড্ডির এতো বড় ক্ষতি করেছে তাকে পুলিশে দেওয়া উচিত। এবার শিরিনকে অনুজ এরেস্ট করবে কিনা তা পরবর্তী এপিসোডগুলি দেখলেই বোঝা যাবে।

Back to top button