বিনোদন

বিয়ের পরেই স্বামীকে অপমান ঝোড়ার! তবে ফুলশয্যার রাতে এলো নতুন টুইস্ট, অবাক দর্শক

সাম্প্রতিক অতীতে স্টার জলসার শুরু হওয়া এক জনপ্রিয় ধারাবাহিক ‘বালিঝড়’।খবই অল্প সময়ের মধ্যেই দর্শকদের মধ্যে জায়গা করে নিয়েছে ঝোড়া -মহার্ঘ্য -স্রোতরা। বাংলা সিরিয়ালের চিরাচরিত পরকীয়া, কূটকচালি গল্প ছেড়ে রাজনীতির আঙ্গিকে ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে এসেছেন লেখিকা লীনা গাঙ্গুলী। দর্শকদের জন্য বোনাস ‘সৌগুন’ জুটির কামব্যাক।

‘খড়কুটো’এর পর এবার ‘বালিঝড়’এ একসাথে দেখা যাচ্ছে অভিনয় জগতের হিট জুটি কৌশিক রায় এবং তৃণা সাহাকে। যদিও এই ধারাবাহিক কৌশিক অভিনীত মহার্ঘ্য চরিত্রটিকে ভালোবাসে না ঝোড়া ওরফে তৃণা। বরং নতুন ধারাবাহিকে স্রোতকে মন দিয়েছে সে।যদিও বাবার চাপে পড়ে এবং স্রোতের প্রাণ বাঁচাতে শেষমেষ ভাঙা মন নিয়েই মহার্ঘ্যকেই বিয়ে করতে বাধ্য হয় ঝোড়া।

গল্পে ঝোড়ার বাবা একজন রাজনীতিবিদ।তার অ্যাসিস্ট্যান্ট মহার্ঘ্যএর সাথে তার মেয়ে ঝোড়ার বিয়ে দিতে চান সমুদ্র সেন। কিন্তু এই বিয়ে ঝোড়া মন থেকে মেনে নেয়নি। সেই জন্য বিয়ের পর থেকেই মহার্ঘ্যকে নানা ভাবে অপমান করে ঝোড়া। যদিও মহার্ঘ্য ঝোড়াকে তাঁর স্রোতের কাছে ফিরিয়ে দেবার কথা দিয়েছে ঝোড়া।

বিয়ের পর থেকে ‘শয়তান’, ‘লোভী’, ‘ধান্দাবাজ’ সহ মহার্ঘ্যকে অনেক খারাপ কথা শুনিয়েছে ঝোড়া। বৌয়ের সকল অপমান মাথা পেতে সহ্য করেছে মহার্ঘ্য।বরং এতো অপমান শোনার সত্ত্বেও ঝোড়াকে সে সম্মান করেই চলেছে।গল্পে মহার্ঘ্যর এই চরিত্র দেখা প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

‘বালিঝড়’এর বেশিরভাগ দর্শকরাই চান ঝোড়া যেন স্রোতকে ভুলে মহার্ঘ্যকেই নিজের স্বামী মেনে নিক ।এই দৃশ্য দেখার জন্য অপেক্ষায় দর্শক।অবশেষে দর্শকদের কথায়ই সত্যি হতে চলেছে । ফুলশয্যার রাতেই মহার্ঘ্য এবং ঝোড়া ক্লোস সীন দেখতে পারবে দর্শক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে সেই ভিডিও।

Back to top button