ভাইরাল ভিডিও

সাইকেলের উপর বসে আছে বিষধর দুই কোবরা! দেখেনিন সাপের হাড়হিম করা ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে একটি সাইকেলের উপরে দুটি কিং কোবরাকে বসে থাকতে দেখা গেছে। ভিডিওটি দেখে সবাই শিহরিত হয়েছেন। ‘গোগা নি দয়া’ নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সাইকেলের উপর দুটি বিষাক্ত কিং কোবরা সাপ ফনা তুলে রয়েছে। একটি সাপ সিটের উপরে বসে রয়েছে। অন্য সাপটি সাইকেলে ক্যারিয়ারের মধ্যে জড়িয়ে বসে রয়েছে।

এটি কোথাকার ঘটনা তা জানা যায়নি। ভিডিওটি দেখে মনে হয় যিনি ভিডিওটি করছিলেন তিনি সাইকেলটির খুব কাছেই দাঁড়িয়েছিলেন। পরে এই সাপগুলিকে উদ্ধার করা হয়েছে কিনা সে বিষয়েও কিছু জানা যায় নি। আসলে সাইকেলের মত একটা সাধারণ জিনিসের উপর এই সাপগুলিকে ওইভাবে ফনা তুলে দাঁড়িয়ে থাকতে দেখে সত্যিই ভয় করে।

Back to top button