বিনোদনভাইরাল ভিডিও

‘যতই ঘুড়ি ওড়াও রাতে’, গান গেয়ে মঞ্চ মাতালেন দীপা ওরফে স্বস্তিকা, ভাইরাল ভিডিও

‛যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে’ গান গেয়ে ফের একবার দর্শকদের মনজয় করলেন ‘অনুরাগের ছোঁয়া’-র দীপা ওরফে স্বস্তিকা ঘোষ। অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলা দীপার। এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় চলা বেঙ্গল টপার ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। খুবই অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। এই সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য।

টিভির পর্দায় এটাই দীপার প্রথম ধারাবাহিক। আর সিরিয়ালের হাত ধরে প্রতি বছর নতুন নতুন মুখ উঠে আসে টিভির পর্দায়। আর তেমনই নতুন একটি মুখ হলেন স্বস্তিকা। অভিনেত্রীর এটা প্রথম সিরিয়াল হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে সে সহজেই মনজয় করে নিয়েছেন দর্শকদের। সম্প্রতি একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। দেউলি যুবক সংঘের শ্রী শ্রী শিবদুর্গা পুজোতে হাজির হয়েছিলেন দীপা ওরফে স্বস্তিকা। যদিও এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই।

ভিডিওর প্রথমেই অভিনেত্রী বলেন যে, আউটডোর শ্যুট করে তাদের টিমের সকলেই খুব ক্লান্ত। কিন্তু তারপরেও অনুরাগীদের ভালোবাসার টানে ছুটে এসেছেন শোয়ের মঞ্চে। এদিন বাংলা ‛বচ্চন’ সিনেমার ‛যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে’ গান গেয়ে একবারে জমিয়ে দেন মঞ্চ।

জিন্স-টপে পনিটেল করে বাধা চুলে একেবারে হালকা মেকআপেই ধরা দিয়েছিলেন অভিনেত্রী। স্বস্তিকার গান শুনে নেটিজেনরাও মুগ্ধ। ‛Mahaprabhu Studio’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।

Back to top button