বিনোদন

নিজের উপার্জনের টাকা কিভাবে খরচ করেন দিতিপ্রিয়া, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মেয়ের নামে নালিশ জানালেন অভিনেত্রীর মা

বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে দিতিপ্রিয়া রায়।টেলিভিশনে ছোটপর্দা দিয়েই টলিউড জগতে পা রাখেন এই অভিনেত্রী। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রাণী রাসমণি চরিত্রে দেখা যায় এই অভিনেত্রীকে, তার করা চরিত্রে মুগ্ধ হয়ে দর্শক। তার পর বড় পর্দায় একের পর এক কাজের সুযোগ পেতে থাকে এই অভিনেত্রী।এতো কম বয়সেই মেয়ে সাফল্যের চূড়ায় পৌঁছে যাওয়ায় খবই গর্ব বোধ করেন তার বাবা- মা। দিতিপ্রিয়া কম বয়সে যে সাফল্য অর্জন করেছে তা সত্যিই প্রশংসনীয়।অভিনয় করে ইনকাম করা টাকা অভিনেত্রী কিভাবে খরচ করেন, তা জানলে আপনারা অবাক হবেন।

জি বাংলার জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে খেলতে এসেছিলেন অভিনেত্রী, সঙ্গে এনেছিলেন নিজের মা কেও। সেখানে অভিনেত্রী অর্থাৎ দিতিপ্রিয়ার মা বলেন নিজের ইনকাম করা টাকায় হাত লাগাতে দেন না দিতিপ্রিয়া। সব টাকা ব্যাংকে জমা রাখতে চায় সে। সেই মঞ্চে দিতিপ্রিয়া জানান অতিরিক্ত খরচ বা বাজে খরচ মোটেও পছন্দ করেন না তিনি, তার কথায় একটা জামার পরিবর্তে পাঁচটা জামা কেনা অর্থহীন। তারই সাথে তিনি আরও বলেন লকডাউনের সময় মানুষকে যে আর্থিক সংকটে ভুগতে দেখেছেন সেই থেকে তিনি সিদ্ধান্ত নেন যে তিনি কখনো টাকা অপচয় করবেন না যতটা সম্ভব জমাবেন।

প্রসঙ্গত, এত কম বয়সে দিতিপ্রিয়ার অভিনয় জগতে সাফল্য প্রত্যেকের জন্য সত্যি খুব গর্বের বিষয়। খুব কম বয়সেই অভিনয়কে নিজের জীবনের সঙ্গী করে নিয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া।তার পর ছোট পর্দা সহ বড় পর্দা সব জায়গাতেই তিনি সকলের নজর করেছেন। সম্প্রতি বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন বাংলার এই মেয়ে।

Back to top button